1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
যতবার মা হব, সৃজিত ততবার বাবা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

যতবার মা হব, সৃজিত ততবার বাবা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

 31 বার পঠিত

প্রকাশ পেয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নতুন সিনেমা ‘টেক্কা’র টিজার। সেখানে দেখা মিলেছে ওপার বাংলার জনপ্রিয় তারকা দেবের। টিজারে এসিপি অফিসারের চরিত্রে দেখা যায় রুক্মিনীকে।অন্যদিকে মায়ের চরিত্রে হাজির ছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

টিজার প্রকাশের অনুষ্ঠানে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় স্বস্তিকাকে। সংবাদ সম্মেলনে এই অভিনেত্রী বলেন, ‘এই ছবিতে আরও একবার আমাকে ‘মা’ বানিয়েছে সৃজিত। চিত্রনাট্য নিয়ে আমার কাছে যখন আসে, তখনই স্পষ্ট জানাই এ বছর অনেকগুলো মায়ের চরিত্রে অভিনয় করেছি, আর করব না। কিন্তু সৃজিতের ছবি বলে কথা, আর অসম্ভব সুন্দর গল্প।

তাই ছবিটা যদি সৃজিতের সন্তান মনে করি, তাহলে বলব- আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা।’সিনেমায় লড়াকু মায়ের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। সিনামার চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘এই ছবিতে আমাকে দেখা যাবে এক লড়াকু মায়ের চরিত্রে। পৃথিবীতে যত রকম মা রয়েছেন প্রত্যেকের নিদর্শন হয়ে উঠছি আমি। এই ছবিতেও বেশ অন্যরকমভাবে সৃজিত আমার চরিত্রটা তৈরি করেছে। আশা করি দর্শকের পছন্দ হবে।’

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park