1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মোরেলগঞ্জে ফেসবুকে ধর্মকে অবমাননাকরে পোস্ট যুবক আটক - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

মোরেলগঞ্জে ফেসবুকে ধর্মকে অবমাননাকরে পোস্ট যুবক আটক

দেশেরকথা
  • প্রকাশ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

 164 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ইসলাম ধর্ম ও মহানবী হযরত মোহাম্মদ (স.) কে কটূক্তি ও অবমাননা করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে কৌশিক(২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার(১১ এপ্রিল) রাত দশটার দিকে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন থেকে যুবক তাকে আটক করে পুলিশ।  কৌশিক নিশানবাড়িয়া ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের  রমনী কুমার বিশ্বাসের বড় ছেলে।

আটক যুবক তার ব্যবহৃত ফেসবুক আইডি ‘জেহাদি তোষনকারী’ তে ইসলাম ধর্ম ও বিশ্বনবী হযরত মোহাম্মদ (স.) কে কটূক্তি ও অবমাননা করে পোস্ট দেয়। বিষয়টি জানাজানি হলে ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী হিসেবে ওই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্থানীয় মুসল্লিরা সোমবার তারাবির নামাজের পূর্বে একটি মিছিল বের করে। এক পর্যায়ে তার বসতবাড়ির উপর হামলা ও ভাঙচুর করে তারা।

এদিকে খবর পেয়ে পুলিশ সুপার কেএম আরিফুল হক, মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান, নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে যান।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ওই যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এদিকে হামলার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ওইরাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ৯/১০ জনকে আটক করেছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও থানা সূত্রে জানা যায়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park