1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মোঃ সবুজ মিয়া বগুড়া, বগুড়া শ‌জি‌সেক থে‌কে চুরি হওয়া নবজাতক গাজীপুরে উদ্ধার - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

মোঃ সবুজ মিয়া বগুড়া, বগুড়া শ‌জি‌সেক থে‌কে চুরি হওয়া নবজাতক গাজীপুরে উদ্ধার

মোঃ সবুজ মিয়া
  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

 113 বার পঠিত


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে চুরি হওয়া নবজাতককে ৪দিন পর উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় তাকে গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম।তিনি বলেন, ‘রবিবার দুপুরের দিকে গাজীপুরের চন্দ্রা বাজার এলাকায় রাস্তার পাশে একটি নবজাতকের সন্ধান পান স্থানীয়রা।

পরে সেখানকার পুলিশ বগুড়া সদর থানায় জানায়। খবর পেয়ে সদর থানা পুলিশ নবজাতকের বাবা সৈকত হাসান এবং মা ইতি বেগমকে নিয়ে সেখানে রওনা হন।

সেখানে গিয়ে তারা চুরি যাওয়া নবজাতককে শনাক্ত করেন। ইতোমধ্যে সদর থানা পুলিশ নবজাতককে উদ্ধার করে বগুড়ার পথে রওনা হয়েছে।’গত ৯ নভেম্বর দুপুরে শজিমেক হাসপাতালের গাইনি বিভাগ থেকে  থেকে চার দিনের নবজাতক চুরির ঘটনা ঘটে।

চুরি হয়ে যাওয়া ওই নবজাতকের মা ২৩ বছর বয়সী ইতি বেগম। তিনি সদর উপজেলার এরুলিয়া বানদিঘী এলাকার সৈকত হাসানের স্ত্রী।

নবজাতকের বাবা সৈকত হাসান জানান, গত ৫ নভেম্বর সন্ধ্যার দিকে তার স্ত্রী ইতি বেগম প্রসব ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরের দিন একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। ৩দিন পর বুধবার দুপুরে তাদেরকে রিলিজ দেওয়া হয়।

রিলিজ দেওয়ার পর ইতি ও তার বোন নবজাতককে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় অজ্ঞাত পরিচয় এক নারী সরকারি ভাবে তাদের ৫ হাজার টাকা সহায়তার আশ্বাস দেন। ওই আশ্বাসে তার স্ত্রীর বোন নবজাতককে নিয়ে হাসপাতালের নিচে যান।

সহায়তা পেতে কিছু কাগজ ফটোকপি করতে হবে- এই কথা বলে তাকে দোকানে পাঠান ওই নারী। ইতির বোন দোকানে গেলে নবজাতককে নিয়ে সটকে পড়েন তিনি।

 বগুড়া জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন,এ ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park