1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

লিটন পাঠান
  • প্রকাশ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

 166 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, বৃহস্পতিবার (১১-আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার নয়াপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুমন উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে পুলিশ ও নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা বাড়ী থেকে সুমনকে ডেকে নিয়ে যাওয়া হয়।

রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের পূর্ব দিকে একটি ধানের মিলের সামনে নিয়ে সুমনকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।

পরে খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত মৃত ঘোষণা করে।

এ ঘটনার খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে, এই ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে খুব শীঘ্রই আসামিদের গ্রেপ্তার করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park