1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মাদ্রারাসা সুপারের পদত্যাগের দাবিতে ৩ দিন ব্যাপি শিক্ষার্থীদের ক্লাস বর্জনসহ এলাকাবাসীর মানববন্ধন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

মাদ্রারাসা সুপারের পদত্যাগের দাবিতে ৩ দিন ব্যাপি শিক্ষার্থীদের ক্লাস বর্জনসহ এলাকাবাসীর মানববন্ধন

গলাচিপা প্রতিনিধি
  • প্রকাশ মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 8;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 46;

 34 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপায় মাদ্রারাসা সুপারের নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগে পদত্যাগের দাবিতে ৩ দিন ব্যাপি শিক্ষার্থীদের ক্লাস বর্জন, অভিভাবকসহ এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে।

রোববার থেকে আজ মঙ্গলবার ( ১০ সেপ্টেম্বর) পর্যন্ত ছোট কাজল হোসাইনিয়া দাখিল মাদ্রারাসা প্রাঙ্গণে ওই প্রতিষ্ঠানের সুপার মো. আবু জাফর সালেহর পদত্যাগের দাবিতে এই কর্মসূচি অব্যাহত রয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ, ইউপি সদস্য মনির দফাদার, মোশারেফ হোসেন বিশ্বাস, বাবুল খান, ফয়সাল হাওলাদার প্রমুখ।

বক্তারা বলেন, আবু জাফর সালেহ মাদ্রারাসার সুপার পদে কর্মরত থেকে বিভিন্ন সময়ে অহেতুক কারণ দেখিয়ে ক্লাস ফঁাকি দেওয়া, ভুয়া শিক্ষক দিয়ে ক্লাসে পাঠদানসহ নানা দুর্নীতি ও অনিয়ম করে প্রতিষ্ঠানের ক্ষতিসাধন করেছে। এই মুহূর্তে তার প্রতিষ্ঠানে চাকরি করার আর কোন অধিকার নেই। তার পদত্যাগ না করা পর্যন্ত শিক্ষার্থীরা ক্লাসে আর ফিরবো না এবং আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে।

এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ বাদী হয়ে ওই মাদ্রারাসা সুপারের পদত্যাগ দাবি করে বিভিন্ন তথ্য প্রমান সাপেক্ষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পত্রের সাথে ৩৫০জনের গণস্বাক্ষর সংবলিত কপিও দেওয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, সরেজমিন গিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park