1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাছ ধরার নিষেধাজ্ঞা না মানায়,দেড় লাখ মিটার জাল জব্দ করেছে নৌ-পুলিশ। - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

মাছ ধরার নিষেধাজ্ঞা না মানায়,দেড় লাখ মিটার জাল জব্দ করেছে নৌ-পুলিশ।

জাহিদুল ইসলাম জাহিদ
  • প্রকাশ শনিবার, ২০ মে, ২০২৩

 81 বার পঠিত

কুয়াকাটা প্রতিনিধি>পটুয়াখালীর কুয়াকাটা, সরকারি ঘোষিত ৬৫ মাছ ধরার  নিষেধাজ্ঞা অমান্য করে, চুরি করে মাছ শিকার করছে একদল অসাধু জেলেরা, গোপন সংবাদে অভিযান চালিয়ে নিষেধাজ্ঞার প্রথম দিনে দেড় লাখ মিটার অবৈধ বেহুন্দী জাল জব্দ করেছে নৌ-পুলিশ। এসব জালের বাজারমূল্য প্রায় ৫ লাখ টাকা। 

শনিবার (২০ মে ) সকালে লেম্বুর বন সংলগ্ন সমুদ্র থেকে এসব জাল উদ্ধার করা হয়। তবে এসময় কোনো অসাধু জেলেক আটক করতে পারেনি পুলিশ। পরে এসব জাল মহিপুরের শীববাড়িয়া নদীর তীরে পুড়িয়ে ধ্বংস করা হয়।

কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ আখতার মোর্শেদ জানান, রাত বারোটা থেকে সুমদ্রে অভিযান শুরু করে কুয়াকাটা নৌ-পুলিশ। পরে লেম্বুর বন সাগর মোহনা থেকে এসব জাল উদ্ধার করা হয়। অসাধু জেলেদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park