1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মতলব উত্তরে মোটরসাইকেলে ২ আরোহীর মৃত্যু - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী

মতলব উত্তরে মোটরসাইকেলে ২ আরোহীর মৃত্যু

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

 110 বার পঠিত

মতলব উত্তরে অটোরিকশা (চার্জে চালিত) ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একজনের নাম মোহাম্মদ হোসেন (২২) আরেকজনের নাম সালাউদ্দিন (২১)। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ভাটি রসুলপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি সাহেব বাজার থেকে টরকী গ্রামের দিকে যাচ্ছিল। মতলব-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ভাটি রসুলপুর নামক স্থানে গেলে একটি কুকুর সামনে পড়ে। কুকুর থেকে বাঁচতে চেস্টা করার সময় অপরদিক থেকে আসা চার্জে চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এসময় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন।

নিহত মোহাম্মদ হোসেন দক্ষিণ টরকী গ্রামের রুস্তম আলীর ছেলে। নিহত সালাউদ্দিন একই গ্রামের মহসিন মিয়ার ছেলে।

এদিকে দুইজনের নিহত হওয়ার পর খবর পেয়ে তাদের বাড়িতে শোকের মাতম শুরু হয়েছে।

সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন বলেন, তারা দুজন একই গ্রামের। এটি একটি দুঃখজনক ঘটনা। আমরা নিহতদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছেছে। লাশের সুরতহাল তৈরি করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park