1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মতলব উত্তরে আগুনে পুড়ে ছাই  ৩টি বসতঘর ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি, আতংকে ১ বৃদ্ধার মৃত্যু - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

মতলব উত্তরে আগুনে পুড়ে ছাই  ৩টি বসতঘর ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি, আতংকে ১ বৃদ্ধার মৃত্যু

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

 108 বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৩টি বসতঘর। এতে প্রায় ৭ লাক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে। আগু লাগার খবরের আতংকে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

যানা যায়, রবিবার ১৩ নভেম্বর সন্ধ্যায় ৭ টার সময় মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের চৌমুহনী গ্রামের সরকার বাড়িতে এ ঘটনা ঘটেছে। ঐ বাড়ির বিধান সরকারের ঘরে  বিদ্যুৎের শর্টসার্কিট থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো ঘরে ছড়িয়ে পড়ে। পরে পাশের ঘর তার ভাই সুমন সরকার ও বোন আলো রানীর ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

সুমন সরকারের ছেলে শ্রীকান্ত প্রথমে আগুন দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

 এদিকে আগুনের লেলিহান শিখা দেখে ভয়ে কিছু লোক দৌড়ে আত্ম রক্ষার চেষ্টা করে। পাশের বাড়ির মৃত কানাই শীলের স্ত্রী হরিদাসী (৯৫) ভয়ে দৌড়ে পালাবার সময় রাস্তা থেকে পানিতে পরে যায়। সেখানেই তার মৃত্যু হয়। বিধানের স্ত্রী কানন বালা বলেন, আমরা পাশের ঘরে বসে টিভি দেখছিলাম। এমন সময় সুমনের ছেলে শ্রীকান্ত আগুন বলে চিৎকার দেয়।  বেরিয়ে দেখি আগুন দাও দাও করে মুহূর্তের মধ্যে ৩ টি ঘরে লেগে যায়। আগুনের তাপে ঘরে প্রবে

শ করতে পাড়িনি। আগুন পুড়ে আমার কমপক্ষে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। সুমন সরকার বলেন, আমার ঘরে থাকা ফ্রিজ আলমারি ও আসবাবপত্রসহ ২ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরনের কাপর ছাড়া আর কিছুই নেই। আলো রানী বলেন, স্বামীর অথ্যাচার সহ্য করতে না পেরে ২ সন্তান নিয়ে বাবার বাড়ি আশ্রয় নিয়েছি। আগুন আমার সেই আশ্রয়টফু কেরে নিয়েছে। আমি এখন নি:শ্ব। আমার ঘরোহ ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  এ খবর শুনে স্থানীয় ইউপি সদস্য হাসমত আলী প্রধান ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park