1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ভান্ডারিয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলাপ্রত্যাহারের দাবিতে ১০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

ভান্ডারিয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলাপ্রত্যাহারের দাবিতে ১০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
মানববন্ধন

 92 বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর এবং দলীয় নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে ১০ কিলোটার দীর্ঘ মানববন্ধন করেছে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। আজ শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিকেলে ৫ টায় বৃষ্টি উপেক্ষা করে ভান্ডারিয়া উপজেলার বটতলা থেকে চরখালী ফেরিঘাট পর্যন্ত দীর্ঘ এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন  ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার,  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ লিয়াকত হোসেন তালুকদার, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা বাচ্চু, নিজামুল হক নান্না, উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু প্রমুখ।

এ সময়ে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ঘটনায় জড়িতের গ্রেপ্তার ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না হলে বিভিন্ন কর্মসূচীর দেয়ার ঘোষনা করেন।

উল্লেখ্য,  ১৭ এপ্রিল সোমবার রাতে পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির (মঞ্জু) নেতা-কর্মীদের মধ্যে তেলিখালী ইউনিয়নে ইফতার পার্টিকে কেন্দ্র করে দুই দফা সংঘর্ষ  হয়। এতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যবসায়িক কার্যালয় ও বাসভবনেও ভাঙচুর করা হয়। এ ঘটনার  ৮দিন পর তেলিখালি ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন হাওলাদার এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপুসহ ৩২ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে জাতীয় পার্টির (জেপির) উপজেলা  জাতীয় যুব সংহতির সদস্য সচিব মামুন অর রশিদ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park