1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা তরুনী আমার বোন নয়: তথ্য উপদেষ্টা নাহিদ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা তরুনী আমার বোন নয়: তথ্য উপদেষ্টা নাহিদ

অনলাইন ডেস্ক
  • প্রকাশ বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

 49 বার পঠিত

অন্তর্র্বতী সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলামের বোন ফাতিমা তাসনিম কানাডায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি পেয়েছেন এমন একটি খবর গেল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া খবরে বলা হচ্ছিল, নাহিদের জন্যই এই চাকরি পান ফাতিমা।

কোটাতে নাহিদের বোনের চাকরি হয়েছে বিষয়টি মেনে নিতে পারছিলেন না নেটিজেনরা। তারা বিষয়টি নিয়ে তাই সমালোচনায় মাতেন। তবে উপদেষ্টা নাহিদ ইসলাম পরিষ্কার জানিয়েছেন, ফাতিমা তাসনিম তার পরিবারের কেউ নন। এরপর আরও একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় ফাতিমা তাসনিম নামে এক তরুণী আল জাজিরাসহ বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

এ বিষয়ে আজ উপদেষ্টা নাহিদ বলেন, ফাতিমা তাসলিমা নামে যে নারী আমার বোন পরিচয়ে আল জাজিরাসহ বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন, তিনি আমার বোন নয়। আমার নিজের কোনো বোনই নেই। আমরা দুই ভাই।

তিনি বলেন, ওই তরুণী গণঅধিকার পরিষদের নেত্রী। ছাত্র আন্দোলনের সময় এবং আহত থাকাকালীন বিশ্ববিদ্যালয়ের ছোট বোন হিসেবে অনেক সময় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

তথ্য উপদেষ্টা জানান, অভ্যুত্থানে পুলিশের যে ভূমিকা, এরপর আইনশৃঙ্খলা রক্ষায় তাদেরকে কাজে লাগানো সহজ নয়। পুলিশ যাতে তার দায়িত্বটি ঠিকমতো পালন করতে পারে, সেই নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, পুলিশ সংস্কারে একটি প্রস্তাবও এসেছে। তাদেরকে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে হবে। ভবিষ্যতে যাতে পুলিশ জনগণের বিরুদ্ধে দাঁড়াতে না পারে, এ ধরনের একটি আইন এবং নীতিমালা গঠন করা হবে।

তিনি আরও বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের লোকজন চাঁদাবাজি সঙ্গে জড়িত। বিএনপি তাদের কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে অনেক স্থানে। পুলিশকে সক্রিয় করতে হবে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park