1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে বড়লেখায় র‍্যালী ও আলোচনা সভা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী রাঙ্গুনিয়ার ১৫০ বছরের প্রাচীণ বৈশাখী মেলা

বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে বড়লেখায় র‍্যালী ও আলোচনা সভা

মাহিনুর ইসলাম মাহিন
  • প্রকাশ বুধবার, ৩১ মে, ২০২৩
দেশেরকথা

 185 বার পঠিত

বড়লেখা প্রতিনিধি>মৌলভীবাজার জেলার বড়লেখায় “তামাক নয়, খাদ্য ফলান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন, বড়লেখা কর্তৃক  বিশ্ব তামাকমুক্ত দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা প্রশাসন র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে। 

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রত্নদ্বীপ বিশ্বাস, বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন, সাবেক ভাইস চেয়ার‌ম্যান বিবেকানন্দ দাস নান্টু সহ বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজের শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park