1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী

সাবিনা নূর
  • প্রকাশ রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

 95 বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুনধারার রাজনীতিকেরা বরাবরই ব্যতিক্রমী কর্মসূচি পালন করেছে অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে, তারই ধারাবাহিকতায় বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে। প্রতীকী এই লাঠি মিছিল ও বিক্ষোভ সমাবেশে সকলকে অংশ নেয়ার অনুরোধ জানাচ্ছি।

২৭ নভেম্বর সকালে ২০৫ বিজয় নগরস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত বাৎসরিক পরিকল্পনা সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার রামেন্দু কুমার শীল, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ইমরান আহমেদ, হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি কোন তথাকথিত জোট-ফ্রন্ট-মঞ্চ বা মোর্চার রাজনীতিতে যুক্ত হবে না। কেননা, প্রতিটি জোট-ফ্রন্ট-মঞ্চ বা মোর্চাই গণবিরোধী-দুর্নীতিবাজদেরকে পৃষ্টপোষকা দিচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশ ও দেশের মানুষের কল্যাণের রাজনীতি করবে বরাবরের মত। আর তাই মশারী-চুলা-কাফন-তরকারি-কফিন-মশাল-ভূখা মিছিলসহ ব্যতিক্রমী বিভিন্ন আন্দোলনের ধারাবাহিকতায় আগামীতে বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরকার ও সংশ্লিষ্টরা সরে না আসলে ‘লাঠি মিছিল ও বিক্ষোভ সমাবেশ’ শান্তিপূর্ণভাবে বাস্তবায়ন করবে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park