1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বাড়ীতে কেউ না থাকার সুযোগে বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ অভিযোগে বৃদ্ধ আটক - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

বাড়ীতে কেউ না থাকার সুযোগে বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ অভিযোগে বৃদ্ধ আটক

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ শনিবার, ২৭ মে, ২০২৩
দেশেরকথা

 98 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ২১ বছরের এক বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে শামছুল হক (৬৫) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছোট গোপালপুর গ্রামে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী মারা যাওয়ার পর থেকে এতিম বাক প্রতিবন্ধী ওই যুবতী মেয়েকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন তার মা। ২৬ মে শুক্রবার সকালে মেয়েটির খালা মারা গেলে প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা রেখে মৃত বোনকে দেখতে যান ওই যুবতীর মা। 

 এই সুযোগে প্রতিবেশি বৃদ্ধ শামছুল হক মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে জোড় পূর্বক তাকে ধর্ষণ করে।এ সময় পাশের বাড়ির এক মহিলা ঘরের মধ্যে গোংড়ানির শব্দ পেয়ে আরো কয়েকজনকে সাথে নিয়ে ঘরের দরজা খুলে আপত্তিকর অবস্থায় ওই বৃদ্ধকে দেখতে পেয়ে তারা তাকে আটক করে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলকে জানায়।চেয়ারম্যান গ্রাম পুলিশ পাঠিয়ে ওই বৃদ্ধকে আটক করে থানা পুলিশকে জানান ইউপি চেয়ারম্যান। পরে খবর পেয়ে গতকাল সন্ধ‍্যায় ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক শামছুল হককে আটক করে থানায় নিয়ে আসে।

 চেয়ারম্যান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধ ধর্ষণের কথা স্বীকার করলে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম জানান, আটক ব‍্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে২৭ মে শনিবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park