1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা উপজেলার কমিটি গঠন সভাপতি আনোয়ার,সম্পাদক তৃপ্তি - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির পাইকগাছা উপজেলার কমিটি গঠন সভাপতি আনোয়ার,সম্পাদক তৃপ্তি

আকরামুল ইসলাম 
  • প্রকাশ মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩

 116 বার পঠিত

পাইকগাছা খুলনা> বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির খুলনার পাইকগাছা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গ্রাম ডাক্তার মোঃ আনোয়ার হোসেনকে সভাপতি ও গ্রাম ডাক্তার তৃপ্তি রঞ্জন সেনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্যের উপজেলা কমিটি এবং ৩ জনকে উপদেষ্ঠা করে কমিটি গঠন করা হয়েছে। গত বছরের ২৭ ডিসেম্বর খুলনা জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা কমিটির সভাপতি এস এম সৈয়দ হোসেন ও জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দীন পাইকগাছা উপজেলা কমিটির অনুমোদনের জন্য কেন্দ্রীয় কার্যালয়ে সুপারিশ করে পত্র প্রেরন করেন।

এরপর কেন্দ্রীয় কমিটির মহাসচিব গ্রাম ডাক্তার আবু ইউসুফ খান বাদল গত ২ জানুয়ারী সোমবার আগামী তিন বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন।

ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি গ্রাম ডাক্তার শংকর কুমার দেবনাথ ও অজিয়ার রহমান, সহ সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পুর্ণ চন্দ্র মন্ডল,দপ্তর সম্পাদক জয়দেব কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ গোবিন্দ লাল মন্ডল, প্রচার সম্পাদক মোঃ অহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মৃত্যুঞ্জয় মন্ডল, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক নিজামুল হক, কার্যনির্বাহী সদস্য মানষ কুমার মন্ডল, বাসুদেব রায়, লতিফুর রহমান, ইয়াছিন আলী, নিরাঞ্জন মল্লিক, মনোরঞ্জন রায়, রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, পীযুষ কান্তি সানা ও এস এম আব্দুল জব্বার। তিন সদস্যের উপদেষ্ঠা হলেন ডাঃ নীতিশ চন্দ্র গোলদার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, শেখ মাহাবুবর রহমান রঞ্জু প্যানেল মেয়র ও প্রভাষক আব্দুর রাজ্জাক বুলি বাংলাদেশ কেমিষ্ট এ্যন্ড ড্রাগিষ্ঠ সমিতির পাইকগাছা কয়রার সমন্বয়কারী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park