1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

 102 বার পঠিত

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে সাত উইকেটে জয় তুলে নেয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার দুপুরে এক অভিনন্দন বার্তায় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী।এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টে চারদিনেই আয়ারল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। চতুর্থ দিনের শুরুতেই সফরকারীদের ২৯২ অলআউট করে দেয় টাইগাররা। এরপর টাইগারদের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৩৮ রানের। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটের সহজ জয় পেয়েছে সাকিবের দল।

মঙ্গলবার (৪ এপ্রিল) টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২১৪ রানে অলআউট হয় আয়ারল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের ব্যাটে ৩৬৯ রান করে বাংলাদেশ।

১৫১ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামে আয়ারল্যান্ড। এই ইনিংসের শুরুতে বিপর্যয়ে পড়লেও লোরকান টাকার এবং অ্যান্ডি ম্যাকব্রিনের ব্যাটে শেষমেশ ২৯২ রানের পুঁজি পায় আইরিশরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park