1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বরিশালে অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হানিফ স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান। - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

বরিশালে অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হানিফ স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান।

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ১ মার্চ, ২০২৩

 252 বার পঠিত

দক্ষিনাঞ্চলের শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, বিশিষ্ট শিক্ষাবিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সিনেট সদস্য, যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান, বরিশাল বেসরকারি বিএড ও লাইব্রেরি সায়েন্স ইনস্টিটিউট সহ বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হানিফ’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বরিশাল সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের উদ্যোগে এই আলোচনা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়। শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মসিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের গভর্ণিংবডির সদস্য, ছাত্র অভিভাবক, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।

এ সময় অধ্যক্ষ মসিউর রহমান অধ্যক্ষ প্রফেসর হানিফ’র স্মৃতিচারণ কালে বলেন, অধ্যক্ষ প্রফেসর হানিফ’র ন্যায় নির্লোভ, নিরহংকারী, সাদাসিধা জীবন যাপনের পাশাপাশি যদি নীতিনৈতিকতায় আমরা আমৃত্যু এই কীর্তিমান পুরুষের পদানুসরণ করে চলতে পারি তবে এই বাঙ্গলায় শিক্ষিত সমাজের পাশাপাশি প্রকৃত মানুষ তৈরি হবে।

অধ্যক্ষ প্রফেসর মোঃ হানিফ ২০২১ সালের ১মার্চ রাত ১০.১৫ মিনিটে ঢাকা ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় স্মরণ সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park