1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর,মামলা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

রাজাপুরে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর,মামলা

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

 84 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং এমপি আলহাজ¦ আমির হোসেন আমু’র ছবি ভাংচুরের অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনিকাঠি বাজারে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে উত্তর সাউথপুর এলাকার মো. আইউব আলী সরদারের ছেলে মো. বাদশা সরদার, বদনিকাঠি এলাকার মো.কামরুল হাওলাদারের ছেলে মো. স্বাধীন হাওলাদারকে আটক করে থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, মঠবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আসন্ন উপ-নির্বাচনকে কেন্দ্র করে বদনিকাঠি বাজারে শুক্রবার সন্ধ্যায় ফুটবল মার্কার প্রার্থী মো. মানিক সরদার ও মোড়ক মার্কার প্রার্থী মো. তাওহীদুল ইসলাম তাওহীদের বড় ভাই তরিকুল ইসলাম তারেক এর সাথে নির্বাচন নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুই পক্ষের লোকজন জড় হলে ধাওয়া পাল্টা ধাওয়ারও ঘটনা ঘটে।খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের নেতারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই পক্ষকে শান্ত করার চেষ্টা করে।

এ সময় মানিক সরদার তার লোকজন নিয়ে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে মধ্যে ডুকে ভিতর থেকে সাটার বন্ধ করে দিয়ে নির্বাচনী প্রতিপক্ষ তরিকুল ইসলাম তারেক’কে ফাঁসাতে অফিসের মধ্যে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও এমপি আমির হোসেন আমু’র ছবি ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভাংচুরে জড়িত দুইজনকে আটক করে। আটককৃতরা ছবি ভাংচুরের দায় পুলিশের কাছে স্বীকার করেছের বলে জানিয়েছেন থানা পুলিশ।

এ বিষয়ে মো. মানিক সরদার জানায়, আমাকে ফাঁসাতে এ ঘটনা সাজানো হয়েছে।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ছবি ভাংচুরের ঘটনায় রাতেই মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম সহ অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।জিজ্ঞাসাবাদ করতে আনা দুইজনের মধ্যে স্বাধীন হাওলাদারকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অপরজনকে ছেড়ে দেয়া হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park