1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বগুড়া মাজারের জ্বীনের বাদশা চক্রের এক সদস্য গ্রেপ্তার - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী মেডিকেল চান্স পাওয়া মেহনাজের দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির আ. লীগের আয়োজনে চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়া মাজারের জ্বীনের বাদশা চক্রের এক সদস্য গ্রেপ্তার

হযরত বেল্লাল
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

 80 বার পঠিত

সুন্দরগঞ্জ প্রতিনিধি>বগুড়ার মহাস্থানগড় শাহ্ সুলতান মাজারের জ্বীনের বাদশা পরিচয় দিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ বিভিন্ন জেলা ও উপজেলার নারী-পুরুষের নিকট হতে নগদ টাকা এবং স্বর্ণালকার হাতিয়ে নেয়া জ্বীনের বাদশা প্রতারক চক্রের সক্রিয় সদস্য সাদ্দাম আলীকে গ্রেপ্তার করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ। সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামের বানিজ মিয়ার স্ত্রী আকলিমা বেগমের নিকট হতে বিকাশে ১ লাখ ৮০ হাজার ও স্বর্ণালকার বাবদ ১ লাখ ৯০ হাজার টাকাসহ মোট ৩ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গত বুধবার দিবাগত রাতে সুন্দরগঞ্জ থানার ওসি কে এম আজমিরুজ্জামান সঙ্গীর্য় ফোস নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দপুর নলডাংগা গ্রামের চর হতে সাদামকে গ্রেপ্তার করে। সাদ্দাম গোবিন্দগঞ্জ উপজেলার বগুলাগাড়ী গ্রামের মুক্তার হোসেনের ছেলে। এনিয়ে বৃহস্পতিবার গাইবান্ধা পুলিশ সুপার মো. কামাল হোসেন মিট দ্যা প্রেস করেছেন। 

আকলিমা জানান, গত ৮ এপ্রিল রাতে বগুড়া মাজারের জ্বীনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন মোবাইল নম্বর থেকে তাকে বলেন মা তুমি অনেক পূণ্যের কাজ করেছ, তুমি সতী নারী। মা ফাতেমা (আঃ) সহিত তুমি বেহেশতে যাবে। আল্লাহ তোকে পছন্দ করেছে, তুমি সাতটি গুপ্তধনের হাড়ি পাবে। এই কথা বলে বিভিন্ন সময়ে  বিকাশে তার নিকট থেকে ১ লাখ ৮০ হাজার টাকা নেয়। এরপর গত ১৫ এপ্রিল উপজেলার মজুমদার হাইস্কুল মাঠে তিনজন অজ্ঞতানাম ব্যক্তি তাকে একটি পিতলের পুতুল দিয়ে তার নিকট থেকে ১ লাখ ৯০ হাজার টাকার স্বর্ণালকার হাতিয়ে নিয়ে চলে যায়। এ সময় প্রতারক চক্রের সদস্যরা আকলিমাকে জানায় ওই পুতুলটি বাড়িতে মাটির নিচে পুতে রাখলে গুপ্তধনের সাতটি হাড়ি পাওয়া যাবে। বিষয়টি প্রতারণা জানতে পেয়ে আকলিমা থানায় অভিযোগ দিলে পুলিশ মোবাইল নাম্বারের সূত্র ধরে সাদ্দামকে গ্রেপ্তার করে। 

থানার ওসি কে এম আজরিুজ্জামান জানান, প্রতারক চক্রটি অসংখ্য নারী ও পুরুষের নিকট হতে অনেক অর্থ সম্পদ হাতিয়ে নিয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park