1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রেসক্লাব গোপালগঞ্জে বার্ষিক সভা অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম পুলিশের ৩ কর্মকর্তা গ্রেপ্তার সাংবাদিকদের বিচার অপরাধ ট্রাইব্যুনালে হবে এ কথা আমি বলিনি: আইন উপদেষ্টা সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। নির্বাচন কবে জানালেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন

প্রেসক্লাব গোপালগঞ্জে বার্ষিক সভা অনুষ্ঠিত 

মো: ইকবাল হোসেন
  • প্রকাশ রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

 87 বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি>প্রেসক্লাব গোপালগঞ্জের বার্ষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় প্রেসক্লাব সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি আলিমুজ্জামান বিটু এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) এর সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন দিপু, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সমর বাইন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি সচিব হুসাইন ইমাম সবুজ, নির্বাহী সদস্য রবীন্দ্রনাথ অধিকারী, মো: আলিমুজ্জামান, মো: মাহমুদ কবির আলী প্রমুখ।

বার্ষিক আলোচনা সভায় প্রেসক্লাব গোপালগঞ্জের অবকাঠামো উন্নয়ন, সাংগঠনিক গতিশীল সহ নতুন সদস্য সংগ্রহ প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়। 

সভাপতির বক্তব্যে মো: আলিমুজ্জামান বিটু বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুণ্যভূমি গোপালগঞ্জে অবস্থিত প্রেসক্লাবের উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। আগামী জাতীয় নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবানও  জানান তিনি।’

এসময় তিনি প্রেসক্লাবের উন্নয়নের যাবতীয় দায়-দায়িত্ব গ্রহণ। প্রয়োজনে তিনি নিজস্ব তহবিল থেকে প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়নের ঘোষণা দেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park