1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
প্রেমে পরলেন রিয়া চক্রবর্তী - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

প্রেমে পরলেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

 154 বার পঠিত

প্রেম অনেকের জীবনে আসে আবার অনেকের জীবন থেকে হারিয়ে যায়। তবে যাদের চিরদিনের জন্য হারাতে হয় তাদের স্মৃতি ভুলে যাওয়া ভীষণ কষ্টের। কিন্তু জীবন তো আর থেমে থাকে না। সর্ব্বোচ্চ হলে কিছু সময়ের জন্য হয়তো থেমে যায়। আর তারই আরেক নজির তৈরি করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর আড়াই বছর হলো।

তবে শোনা যাচ্ছে এরই মধ্যে প্রেমিকের শোক কাটিয়ে নতুন করে অভিনেত্রী সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে প্রেম করছেন রিয়া। বান্টি পেশায় একজন ব্যবসায়ী। এর আগে সোনাক্ষি সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল তার। শোনা গিয়েছিল, সোনাক্ষির সঙ্গে মন দেয়া নেয়া করেছেন তিনি।

আর এখন ঠাঁই খুঁজছেন রিয়া চক্রবর্তীর হৃদয়ে। জানা গেছে, বান্টির সঙ্গে প্রেমের শুরুটা সুশান্ত’র মৃত্যুর পরেই। কেন না এই ঘটনার পরে নিন্দা-কটাক্ষ, হাজতবাস-একের পর এক ধাক্কায় এলোমেলো হয়ে গিয়েছিল রিয়ার জীবন। আর তখনই রিয়ার পাশে এসে সহানুভূতির হাত বাড়িয়ে দাঁড়ান বান্টি। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই তাদের মধ্যে মন আদান প্রদানের শুরু হয়। তবে নিজেদের এ সম্পর্কের ব্যাপারে কেউই মুখ খোলেননি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park