1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রীতি ফুটবল ম্যাচ ১-০ গোলে হেরে গেলো ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

প্রীতি ফুটবল ম্যাচ ১-০ গোলে হেরে গেলো ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশ শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

 186 বার পঠিত

এবারও প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হেরে গেলো ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাদশ। শনিবার (২৮ অক্টোবর) বিকেলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশের কাছে ১-০ গোলে হেরে যায় তার দল।

এর আগে ১৭ জুন একই দলের সঙ্গে প্রীতি ফুটবল ম্যাচে পরাজিত হয় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাদশ।উপজেলার লাউর ফতেহপুর ফুটবল মাঠে ব্যারিস্টার জাকির আহম্মদের আয়োজনে হাজার হাজার দর্শকের আগমন ঘটে। টানটান উত্তেজনায় এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন গনপূর্ত বিভাগের সাবেক প্রধান প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ ভূঁইয়া।

এসময় অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, পায়রা সমুদ্রবন্দর উপসচিব আতিকুল ইসলাম ও নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা শেষে ব্যারিস্টার সুমন বলেন, একটি অনলাইন টকশোতে আমাকে বলছিলো আমারা জিতবো। তখন আমি বলছিলাম, ‘পীরের মাইর শেষ রাইতে’। নবীনগর শেষ সময়ে গোল দিয়ে সে পীরের মাইর দেখাইছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park