1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব:এমপি নিক্সন চৌধুরী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব:এমপি নিক্সন চৌধুরী

শিমুল তালুকদার
  • প্রকাশ বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩

 114 বার পঠিত

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব। তিনি বলেন,  যোগ্য শিক্ষকরাই মানুষ গড়ার কারিগর। তাই শিক্ষক নিয়োগে কোন অনিয়ম করা যাবে না। শিক্ষা প্রতিষ্ঠানে যোগ্য শিক্ষক নিয়োগ হলে দেশের যোগ্য নাগরিক তৈরী হবে। একজন যোগ্য শিক্ষক কুঁড়ে ঘর থেকেও ছাত্রদের  সুশিক্ষায় শিক্ষিত করতে পারে।

 তিনি আরও বলেন পূর্বের সরকারগুলোর আমলে ভাঙ্গা টিনের ঘড়ে পাঠদান হত। বর্তমান সরকারের আমলে প্রতিটি বিদ্যালয়ে ৪তলা ভবন হচ্ছে। তিনি সবাইকে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার আন্দোলনে যোগ দিতে আহবান জানান। তিনি আজ বৃস্পতিবার সকালে সদরপুর উপজেলা চত্তরে উপজেলার মাধ্যমিক ও নিম্ন  মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সদরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে আয়োজিত বিদায় সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ আহম্মেদ জামসেদ, অবসর প্রাপ্ত শিক্ষক রহিমা খাতুন, আব্দুর রসিদ খান, শিক্ষক জহিরউদ্দিন আহম্মেদ খসরু, শামসুদ্দিন মাতুব্বর। অনুষ্ঠানে নারী শিক্ষার উন্নয়নে বেগম রোকেয়া পদক প্রাপ্ত রহিমা খাতুনকে সমিতির পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park