1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

শিমুল তালুকদার 
  • প্রকাশ মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

 48 বার পঠিত

ফরিদপুরের সদরপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৫ম পর্যায়ের (২য় ধাপ) ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। ১১ জুন ২০২৪, মঙ্গলবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে দেশব্যাপী ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ উপলক্ষ্যে সদরপুর উপজেলা দরবার হলে উপজেলা প্রশাসন কর্তৃক গণভবনে আয়োজিত অনুষ্ঠানের লাইভ ভিডিও প্রদর্শনের আয়োজন করা হয়।

সদরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার (ভূমি) রুবানা তানজিম, এলজিইডি কর্মকর্তা আবদুল মোমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ আহমদে জামশেদ, কৃষি  কর্মকর্তা লিটন রায়, ওসি (তদন্ত) মো: আনিসুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যানগণ, গৃহহীন পরিবারের সদস্য, সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক এ পর্যন্ত সদরপুরে মোট ৭১৮ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। এছাড়া আজকের অনুষ্ঠান শেষে ২০টি দুস্থ্য পরিবারের মধ্যে ছাগল বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park