1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। নির্বাচন কবে জানালেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব

প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

 10 বার পঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক বলেছেন  সকল শহীদদের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আমাদেরকে আল্লাহর একজন দা’য়ী হিসাবে আল্লাহর এই জমিনে দ্বীন কায়েমের জন্য প্রতিটি ঘরে ঘরে ইসলামের দুর্গ গড়ে তুলতে হবে।পিরোজপুরের মাটি শহীদ আল্লামার ঘাটি এটা বাস্তব ময়দানে প্রমান করতে হবে।আগামীর প্রজন্মের কাছি ইসলামের সুমহান দাওয়াত পৌছিয়ে দিতে হবে।

আমরা গত ১৬ বছরে সাবেক আমীরে জামায়াত শহীদ মতিউর রহমান নিজামী, আলী আহসান মুজাহিদ,আ: কাদের মোল্লা, কামারুজ্জামান, মীর কাসেম আলী মিন্টু এবং কুরআনের পাখি শহীদ আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী রহমুল্লাহ সহ অসংখ্য দায়িত্বশীল এবং নেতাকর্মী কে হারিয়েছি। অনেকে এখন পর্যন্ত ঘুম আছে। আমাদের পিরোজপুরের কৃতি সন্তান আল মুকাদ্দাসকে এখন পর্যন্ত তার মায়ের কাছে ফিরিয়ে আনতে পারিনি। আমরা সরকারের কাছে আবেদন রাখবো যদি তারা জীবিত থাকে তাহলে তাদের পরিবারের কাছে হস্তান্তর করুন আর যদি জীবিত না থাকে তাহলে বিভিন্ন সংস্থার মাধ্যমে নিয়ে দিয়ে পরিবারকে নিশ্চিত করুন।ওই সকল মায়েদের চোখের পানি আর যেন না পড়ে সে জন্য সরকারকে পদক্ষেপ নিতে হবে।আমরা আজ সরকারের কাছে সঠিক তথ্য চাই। তারা কোথায় আছে। তাদের অপরাধ কি ছিল? তাদের অপরাধ ছিল একটাই তারা একমাত্র আল্লাহর প্রশংসা করেছিলেন। এই আওয়ামী সরকার বায়বীয় মামলা দিয়ে আমাদের নেতা কর্মীদেরকে ফাঁসির মঞ্চে অন্যায় ভাবে ফাঁসিতে ঝুলিয়েছে । তিনি আজ সদর উপজেলা ওয়ার্ড দায়িত্ব শীল শিক্ষা শিবিরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সদর উপজেলা ওয়ার্ড দায়িত্ব শীল শিক্ষা শিবিরে সভাপতিত্ব করেন সদর উপজেলার আমীর মাওলানা সিদ্দিকুর রহমান এবং পরিচালনা করেন সদর উপজেলা সেক্রেটারি মোহাম্মদ রাকিবুল হাসান। এছাড়াও পৌরসভার ইউনিট শিক্ষা শিবিরের সভাপতিত্ব করেন পৌর আমীর আব্দুর রাজ্জাক শেখ এবং পরিচালনা করেন সহকারী সেক্রেটারি আল-আমিন শেখ।

এছাড়া উপস্থিত ছিলেন পৌর নায়েবে আমীর মুজিবুর রহমান, সেক্রেটারি ইসাহাক আলী খান, বাইতুল মাল সেক্রেটারি সাখাওয়াত হোসাইন, সদর উপজেলার যুব বিভাগের সেক্রেটারি আলামিন ফকির এবং বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park