1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩

আমিরুল ইসলাম ফরহাদ
  • প্রকাশ শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

 149 বার পঠিত

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, ঢাকা।পুরান ঢাকার লক্ষ্মীবাজারে অবস্থিত একটি সরকারি কলেজ।
এই কলেজটিতে বর্তমানে উচ্চ মাধ্যমিক, স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে অধ্যায়নের সুব্যবস্থা রয়েছে। ২০১৭ সালের ১৬ ফেব্রুয়ারি কলেজটি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত হয়।

আর এই রাজধানীর সুনামধন্য কলেজের অফিসার্স কাউন্সিলের কার্যকারী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে তৃতীয় বারের মতো সম্পাদক নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোঃ মোতালিব হোসেন ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের সহকারী অধ্যাপক এ.এম.এম মেহেদী হাসান।
বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) অফিসার্স কাউন্সিল মিলনায়তনে নির্বাচন পরবর্তীতে এক বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য প্রকাশ করে অত্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ মোহসিন কবীর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোষাধ্যক্ষ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ফখ
রুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মৃত্তিকাবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মিথিলা দেব, সদস্য পদে গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক রাশিদা আক্তার, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল কুদ্দুস চৌধুরি, ইসলামী শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ তরিকুল ইসলাম নির্বাচিত হন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park