1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরে এসবিএসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

পিরোজপুরে এসবিএসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

 73 বার পঠিত

পিরোজপুরে এসবিএসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এফবি কমিউনিটি সেন্টারে ব্যাংকের উপ শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব একেএম আউয়াল। 

এসবিএসি ব্যাংকের উপ-পরিচালক মোঃ নুরুল আজীম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শতর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান খালেক। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের হেড অফ ক্রেডিট আব্দুল মান্নান, জেনারেল সার্ভিস ডিভিশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো শফিউল আজম। ভান্ডারিয়া শাখার ব্যবস্থাপক তানভীর আহমেদের সঞ্চালনায় এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ আলাউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা সহ পিরোজপুর উপ-শাখার ব্যবস্থাপক শেখ হাফিজুর রহমানসহ স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভা শেষে ফিতা কেটে ব্যাংকের উদ্বোধন করেন পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব একেএম আউয়াল।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park