1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পর্নোগ্রাফি তৈরীর অভিযোগে ল্যাপটপ সহ আটক ৪ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

পর্নোগ্রাফি তৈরীর অভিযোগে ল্যাপটপ সহ আটক ৪

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

 83 বার পঠিত

পর্ণগ্রাফি তৈরীর অভিযোগে ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমান সরঞ্জাম ও ল্যাপটপসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার (০২ এপ্রিল) রাতে জেলা শহরের হাজীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ২৯টি ল্যাপটপসহ বিপুল পরিমাণ সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার মোবারকপুর এলাকার তরিকুল ইসলামের ছেলে তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ঝাড়গাঁও গ্রামের আবুল কামালের ছেলে ওমর ফারুক (২২), রুহিয়া থানার ঘনিবিষ্ণুপুর এলাকার জব্বারের ছেলে আরিফুল ইসলাম (২৫), রুহিয়া থানার সেনিহারী বদিরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০)।

পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে শহরের হাজীপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি তৈরি করতো। বিভিন্ন সাইড থেকে নায়িকা ও সুন্দরী মেয়েদের ছবি ডাউনলোড করে নগ্ন ছবি তৈরি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতো। এছাড়াও দেশের বাইরে যারা রয়েছে তাদের হোয়াটসঅ্যাপ, ইমো, টুইটার এর মাধ্যমে ছবি আদান-প্রদান করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ডলার আদায় করতো। এমন অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত ২৯টি ল্যাপটপ সহ বিভিন্ন ধরনের সরঞ্জাম জব্দ করা হয়। 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park