1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে সরকার পতন করা যাবে না: ওবায়দুল কাদের - দৈনিক দেশেরকথা
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম প্রধান উপদেষ্টার কাছে আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন এলডিপি প্রধান নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ২ জেলের কারাদণ্ড প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ মাহমুদ রাষ্ট্র সংস্কারের কাজ করছে সরকার লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আরিফুল গ্রেপ্তার প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দল নেতাদের বৈঠক আজ পুলিশের ৩ কর্মকর্তা গ্রেপ্তার সাংবাদিকদের বিচার অপরাধ ট্রাইব্যুনালে হবে এ কথা আমি বলিনি: আইন উপদেষ্টা সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা

নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে সরকার পতন করা যাবে না: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

 208 বার পঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, আর নিষেধাজ্ঞার ভয় দেখায় মির্জা ফখরুল। নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে সরকার পতন করা যাবে না।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১টায় কেরানীগঞ্জের জিনজিরা বাসস্ট্যান্ড রোডে শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন তিনি। ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সেতুমন্ত্রী বলেন, আমরা যারা জীবন দিয়ে দেশ স্বাধীন করেছি, ৭১-এ নিষেধাজ্ঞা দিয়ে আমাদের থামাতে পারেননি, আজও নিষেধাজ্ঞা দিয়ে শেখ হাসিনার সরকারকে থামানো যাবে না। আমরা নিষেধাজ্ঞার পরোয়া করি না, আমরা পরোয়া করি আমাদের সংবিধানের। কেরানীগঞ্জের মাটি দুর্জয়ের ঘাটি। কেরানীগঞ্জের মানুষ সংগ্রামী মানুষ।

এ সময় দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেন, মানুষ অধীর আগ্রহে আছে আগামী নির্বাচনে আবারও ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য। আপনারা দেখেছেন বিএনপি ও জামায়াত আবারেও আগামী নির্বাচন বানচাল করার জন্য রাজপথে নেমেছেন। এ দেশের জনগণ চায় নির্বাচন, অথচ তারা নির্বাচন বন্ধ করতে চায়। কারণ তারা জানে নির্বাচন করে ক্ষমতায় আসার সুযোগ তাদের নেই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park