1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নির্বাচন পর্যবেক্ষণ করতে ঢাকায় আসছেন কমনওয়েলথর প্রাক নির্বাচনী দল - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। নির্বাচন কবে জানালেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব

নির্বাচন পর্যবেক্ষণ করতে ঢাকায় আসছেন কমনওয়েলথর প্রাক নির্বাচনী দল

অনলাইন ডেস্ক
  • প্রকাশ শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

 149 বার পঠিত

দ্বাদশ সংসদ নির্বাচন পর্যবেক্ষণ করতে কমনওয়েলথ সেক্রেটারিয়েটরের প্রাক নির্বাচনী দল নভেম্বরের তৃতীয় সপ্তাহে ঢাকায় আসছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল আরটিভিকে বলেন, কমনওয়েলথ সেক্রেটারিয়েটের ইলেক্টোরাল সাপোর্ট সেকশন, গভর্নেন্স অ্যান্ড পিস ডাইরেক্টরেট বিভাগের প্রধান লিনফোর্ড এন্ড্রুস আমাকে একটি চিঠি পাঠিয়েছে। সেখানে প্রাক নির্বাচনী পর্যবেক্ষক দল পাঠানোর কথা তারা বলেছেন। আমরা তাদের সাধুবাধ জানিয়েছি। তারা নির্বাচনের আগের পরিস্থিতি পর্যবেক্ষণ করবে। আশা করি, নির্বাচনের সময়েও তারা পর্যবেক্ষক দল পাঠাবে।

তিনি আরও বলেন, বিভিন্ন দেশ ও সংস্থা থেকে পর্যবেক্ষকরা আসার আগ্রহ প্রকাশ করছে। এটা খুব ইতিবাচক। আমরাও চাই বিভিন্ন সংস্থা নির্বাচন মনিটর করুক। এটাতে নির্বাচনে স্বচ্ছতা ও জবাবদিহিতা বাড়বে। নির্বাচন কমিশনের প্রধান লক্ষ্য নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন করা। এর জন্য যা করণীয় আমরা সেই কাজগুলো করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park