1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নাটোরে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

নাটোরে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩

 165 বার পঠিত

নলডাঙ্গা প্রতিনিধি>মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা নলডাঙ্গা উপজেলা শাখার আয়োজনে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

রবিবার (১৫ জানুয়ারি) বেলা ১২ টায় নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামে ১০০ জন অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ। 

পরে নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বৈদ্যবেলঘড়িয়া গ্রামে বিকেল ৪ ঘটিকায় ১৫০ জন অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক ক্রিয়া বিষয়ক সম্পাদক  মাসুদুর রহমান মাসুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নলডাঙ্গা উপজেলা মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার আইন বিষয়ক সম্পাদক এড. আনজুয়া পারভিন রত্না সহ প্রমূখ।

নলডাঙ্গা উপজেলা মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার সভাপতি আকরাম শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদা পারভীন মা-মনির সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park