1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নাটোরের নলডাঙ্গায় হেরোইন সহ একজন আটক! - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

নাটোরের নলডাঙ্গায় হেরোইন সহ একজন আটক!

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

 76 বার পঠিত

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি>নাটোরের নলডাঙ্গা থেকে হেরোইনসহ মামুন মোল্লা (২৮) নামের এক যুবককে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ। 

বুধবার (২২ মার্চ) রাত্রী ৯টায়  উপজেলার বীরকুৎসা রেলগেট সংলগ্ন জনৈক শ্যামল ঘোষের মিষ্টির দোকানের মধ্যে হইতে জিপার প্যাকেট সহ ৩৪.৮৫ (চৌত্রিশ দশমিক পঁচাশি) গ্রাম, জিপার প্যাকেট বাদে ৩৪.০০(চৌত্রিশ) গ্রাম হেরোইন সহ তাকে আটক করা হয। আটক মামুন মোল্লা, নাটোর জেলার সিংড়া উপজেলার জয়নগর গ্রামের খলিল মোল্লার ছেলে। বর্তমান ঠিকানা নলডাঙ্গা উপজেলার দূলর্ভপুর গ্রামের মুনছুর প্রামানিক এর নাতী।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে  জানা যায়, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এর দিকনির্দেশনায় পুলিশের একটি টিম অভিযান কালে উপজেলার বীরকুৎসা রেলগেট সংলগ্ন জনৈক শ্যামল ঘোষের মিষ্টির দোকানের মধ্যে  তল্লাশি করে জিপার প্যাকেট সহ ৩৪.৮৫ (চৌত্রিশ দশমিক পঁচাশি) গ্রাম, জিপার প্যাকেট বাদে ৩৪.০০(চৌত্রিশ) গ্রাম হেরোইন সহ তাকে আটক করা হয। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় তার বিরুদ্ধে নাটোর জেলার নলডাঙ্গা থানার মামলা নং-১২, তাং-২২/০৩/২৩ খ্রিঃ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park