1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নাটোরের নলডাঙ্গায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু! - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব জুলাই-আগস্ট গণহত্যা বিচার কার্যক্রম শুরু আজ মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে গুলি করে যুবক হত্যা বছরের শেষ চন্দ্রগ্রহণ কাল বাতিল হচ্ছে শেখ হাসিনা পরিবারের জন্ম ও মৃত্যু সহ ৮ দিবস এইচ এসসি পরীক্ষায় সাংবাদিক কন্যা ইসরাত জাহান পুস্প এ প্লাস কিশোরগঞ্জে এপির গুনগতমান ও পর্যালোচনা বিষয়ক কর্মশালা 

নাটোরের নলডাঙ্গায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু!

জামিল হায়দার
  • প্রকাশ বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
oppo_4

 29 বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় পুকুরের পানিতে ডুবে মোঃ আব্দুল্লাহ (০২) নামে এক শিশু বাড়ির পাশে  মারা গেছে। 

বুধবার (১৬ অক্টোবর) সকাল দশটার সময় উপজেলার নলডাঙ্গা পৌরসভার  হলুদঘর গ্রামে এ ঘটনা ঘটে । শিশু আব্দুল্লাহ ওই গ্রামের মোঃ সোহেল রানা মরুর ছেলে। শিশুটি বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। এক পর্যায়ে বাড়ির আশেপাশে খোঁজাখুজি করে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। কিন্তু সকলের অগোচরে বাড়ির আঙ্গিনার পাশেই একটি পুকুরের পানিতে পড়ে তার মৃত্যু হয়। টের পেয়ে পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে স্বজনরা।  

নলডাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন এতথ্য নিশ্চিত করেছেন। পাশাপাশি বিষয়টি নলডাঙ্গা থানা পুলিশক অবহিত করেছেন বলে জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park