1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নাটোরের নলডাঙ্গায় ডাকাতদলের ৩ সদস্য গ্রেফতার - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী

নাটোরের নলডাঙ্গায় ডাকাতদলের ৩ সদস্য গ্রেফতার

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ রবিবার, ৫ মার্চ, ২০২৩

 85 বার পঠিত

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি>নাটোরের নলডাঙ্গায় ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ। 

রবিবার (৫ মার্চ) দুপুরে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশের সূত্রে জানা যায়, নাটোরের নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি)র দিকনির্দেশনায় নলডাঙ্গা থানার একটি টিম অভিযান কালে  ০৫/০৩/২০২৩ খ্রিঃ রাত্রী ০১.৪০ ঘটিকায় নলডাঙ্গা থানাধীন বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর বাজার সংলগ্ন শ্রীশ চন্দ্র বিদ্যানিকেতনের মাঠের উত্তর-পূর্ব কোনা হইতে ডাকাতগণ ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতির প্রস্তুতি গ্রহন করা কালে আসামীদের হাতেনাতে আটক করা হয়। এছাড়া আসামীদের আটক কালে আসামী ৪। মোঃ বাতাস @ফায়সাল(২৪) পিতা- মৃত বাচ্চু মিয়া, সাং- উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), থানা- নাটোর সদর, জেলা- নাটোর সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামী পালিয়ে যায়।

এসময় একইসঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত আলামত ১. একটি ধারালো লোহার তৈরী পাইপযুক্ত হাতল বিশিষ্ট বড় ছোরা,২. একটি বড় লোহার তৈরী লক কাটার,৩. একটি লোহার তৈরী ছোট লক কাটার ও একটি তিন চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার পূবক জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, ১। মোঃ আশরাফুল ইসলাম (৩২) পিতা- মোঃ নাসের সরদার, সাং- উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), ২। মোঃ ইছব @ ইউসুফ (৩৯) পিতা- মোঃ ইব্রাহীম, ৩। মোঃ রাকিবুল হাসান @ টুনু (৩৩) পিতা- মৃত শাহজাহান আলী মৃধা, উভয় সাং- উত্তর পটুয়াপাড়া (আদর্শগ্রাম), সর্ব থানা- নাটোর সদর, জেলা- নাটোরগনকে হাতে নাতে আটক করা হয়।

পরে আসামীদের বিরুদ্ধে নলডাঙ্গা থানার মামলা নং-০৩ তাং-০৫-০৩-২০২৩ খ্রিঃ ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপদ করা হয়েছে। গ্রেফতারকৃত ০৩ নং আসামী মোঃ রাকিবুল হাসান@টুনু এর বিরুদ্ধে পূর্বের একটি অস্ত্র আইনে মামলা রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park