1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নলডাঙ্গায় অবৈধ ভাবে পাখি শিকার বন্ধ করতে ইউএনওর অভিযান। - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী মেডিকেল চান্স পাওয়া মেহনাজের দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

নলডাঙ্গায় অবৈধ ভাবে পাখি শিকার বন্ধ করতে ইউএনওর অভিযান।

মোঃ জামিল হায়দার (জনি) 
  • প্রকাশ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

 154 বার পঠিত

নলডাঙ্গা প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের হরিদা খলসী গ্রামে অভিযান পরিচালনা করে পাখি শিকারের প্রায় ৫০০ মিটার জাল উদ্ধার করেছেন নলডাঙ্গায় উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর ) বিকাল ৫ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তারের নেতৃত্বে অভিযানে অংশ নেয়, বিবিসিএফ অন্তভুক্ত সংগঠন,সবুজ বাংলা ও স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন হরিদা খলসী যুব সংঘের সদস্যরা। উপজেলার হরিদা খলসী গ্রামের কুমিল্লা পাড়া কুড়ি বিল থেকে এই জাল জব্দ করে। পরে জাল গুলো হরিদা খলসী বাজারে আগুন দিয়ে পুড়িয়ে ফেলেন এবং অভিযান শেষে উপস্থিত জনসাধারণকে উপজেলা নির্বাহী অফিসার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। বন্যপ্রাণী রক্ষায় এমন অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন, অত্র ওয়ার্ডে ইউঃপিঃ সদস্য মোজাম্মেল হক,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,হরিদা খলসী যুব সংঘ সংগঠনের সভাপতি জামিল হায়দার (জনি), সাধারণ সম্পাদক আল আমিন শেখ সহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। এছাড়াও তিনি সচেতন মূলক কথা জনসাধারণের মাঝে উপস্থাপন করেন এবং পাখি শিকার করতে নিষেধ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park