1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
দশমিনা উপজেলা প্রেস ক্লাবের কমিটি ঘোষণা  - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী

দশমিনা উপজেলা প্রেস ক্লাবের কমিটি ঘোষণা 

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

 140 বার পঠিত

পটুয়াখালীর দশমিনা  উপজেলার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে দশমিনা উপজেলা প্রেসক্লাব গঠন করা হয়েছে।

উপজেলার কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এতে সংগঠন পরিচালনার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

২০২৩-২৫ মেয়াদে নির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ বেল্লাল হোসেন(আজকের পত্রিকা) সভাপতি, শাহজাদা তোহামিন ( ডেলি অবজারভার), মোঃ জায়েদ হোসেন মোল্লকে (আজকালের খবর) সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

মোঃ আবু আব্দুল্লাহ, রিয়াজুর রহমান রিয়াজ,কামাল মাহমুদ, রবিউল হাসান ডব্লিউ, আন্তর দাস, মোঃ মোশারেফ হোসেন, মোঃ হাসান, সুজন মৃধা, আবু রায়হান, মোঃ নাঈম হোসাইন সদস্য নির্বাচিত।

এ ছাড়াও সহ-সভাপতি মোঃ তুহিন, যুগ্ন- সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সায়েম হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এজিএম মহসিন আহমেদ লিটন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ আহমেদ লিওন, স্বেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক রিয়াদ মাহমুদ অপু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  আরিফুর রহমান ঝন্টু, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বনি আমিন, মহিলা বিষয়ক সম্পাদক আসমা তনু।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park