1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
দশমিনায় বাংলাদেশ ইসলামী ছাত্র আন্দোলন উপজেলা শাখার ২০২৩ সেশনের কমিটি গঠন সম্পন্ন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

দশমিনায় বাংলাদেশ ইসলামী ছাত্র আন্দোলন উপজেলা শাখার ২০২৩ সেশনের কমিটি গঠন সম্পন্ন

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩

 132 বার পঠিত

আজ ২১শে জানুয়ারী রোজ শনিবার বেলা ১১ ঘটিকায় দশমিনা কেন্দ্রীয় কারিমীয়া কেরাআতুল কোরআন মাদ্রাসা অডিটোরিয়া মে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ ইমাম হোসাইন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আঃ কাইয়ুম-এর সঞ্চালনায় থানা সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলার সভাপতি, মুহাম্মাদ ইমাম হোসাইন। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিতছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ মজিবুর রহমান আজবাহার প্যাদা।

প্রধান অতিথি তাঁর বক্তব্যেতে বলেন বর্তমানে আমাদের  শিক্ষাব্যবস্থা কর্মমুখি, প্রযুক্তিনির্ভর ও বাস্তবসম্মত করে তুলতে হবে। তাই আমাদের ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের দক্ষ ও উত্তম আদর্শের মাধ্যমে এই সমাজ থেকে সকল অন্যায় অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান রইলো। 

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম,জয়েন্ট সেক্রেটারি, মোঃ রুহুল আমীন রুহানি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ যাত্রাবাড়ী আরবি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মুহা.রবিউল ইসলাম মাহমুদী।

আরো উপস্থিত ছিলেন, মোঃবাহাউদ্দীন নোমান,মোঃ বনিউল আমিন, মোঃ ফয়সাল আহমেদ, জহিরুল ইসলাম, মিরাজুল ইসলাম, মনিরুল ইসলাম সাগর, ইমরান হোসাইন, জাবের আহমেদ রাকিব,আবু রায়হান,মাহফুজুর রহমান প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথি তিন সদস্য বিশিষ্ট নতুন উপজেলা কমিটি ঘোষণা করেন,এতে  সভাপতি মোঃবাহাউদ্দীন নোমান, সহ-সভাপতি মোঃ বনিউল আমিন ও সাধারণ সম্পাদক পদে মোঃ আবু বকর সিদ্দিককে নির্বাচিত করাহয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park