1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ত্রিশালে মাইক্রোবাস খাদে পড়ে গ্যাস সিলিন্ডারে আগুন দুই নারীসহ আগুনে পুড়ে চারজন নিহত শিশুসহ আহত ৭জন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

ত্রিশালে মাইক্রোবাস খাদে পড়ে গ্যাস সিলিন্ডারে আগুন দুই নারীসহ আগুনে পুড়ে চারজন নিহত শিশুসহ আহত ৭জন

ইমরান হাসান
  • প্রকাশ সোমবার, ১৩ মার্চ, ২০২৩

 94 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটি নামকস্থানে রোববার দিবাগত রাতে  যাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে গ্যাস সিলিন্ডারে  আগুন ধরে যায়।এতে মাইক্রোবাসের দুই নারীসহ চার যাত্রী আগুনে পুড়ে মারাযায়।নিহত রেজিয়া খাতুন(৪০)দোলেনা খাতুন (৪০)তাদের বাড়ী ধোবাউড়া অগ্নি দগ্ধে আহত ৭ জনকে আশংকাজনক অবস্থায় ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।গুরুতর আহতরা হলেন ইয়াসমিন(২),তোতা মিয়া(৫০)আক্কাছ আলী(৫২)রুবেল (১২) তাদের সকলের বাড়ী কামাড়পাড়া গ্রামের ধোবাউড়া উপজেলায়।

আহত যাত্রী আক্কাছ আলী  জানায়, সকল যাত্রীই জেলার  ধোবাউড়া উপজেলা থেকে রওনা হয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। হঠাৎ বিকট শব্দ হয় এর পর আর কিছু বলতে পারিনি ।পরে বাসে আগুন লেগে যায়।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম জানান, খবর পেয়ে তারা  আগুন নিয়ন্ত্রণে আনে ও উদ্ধার কার্যক্রম শুরু করে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহতের মরদেহ শনাক্তে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park