1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
তারাকান্দায় ১০ ইউনিয়ন বিএনপি'র অবস্থান কর্মসূচি - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

তারাকান্দায় ১০ ইউনিয়ন বিএনপি’র অবস্থান কর্মসূচি

আব্দুর রউফ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

 86 বার পঠিত

 তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি>সরকার বিশ্ব বাজারে উর্ধ্বগতির মিথ্যা তথ্য দিয়ে নিজেদের দুর্নীতি, লুটপাট,ব্যর্থতা আড়াল করতে আবারও সারের মূল্য বৃদ্ধি করে কৃষকের মাথায় বারি মেড়েছে সরকার। বৃহস্পতিবার বিদ্যুত,গ্যাসসহ দ্রব্যমূল্যের লাগামহীন উধ্বগতি আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নে তারাকান্দা উপজেলা ১০ ইউনিয়ন বিএনপির অবস্থান কর্মসূচি পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে। 

 দুপুরে বানিহানা ইউনিয়ন বিএনপির  অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে  ময়মনসিংহ  উত্তর জেলা বিএনপির একমাত্র যুগ্ন আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার তিনি তার বক্তব্যে এ  কথা বলেন। তিনি আরও বলেন,বার বার সার, বিদ্যুৎ,গ্যাস,জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি করে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যর লাগামহীন করায় জনজীবনে নাভিশ্বাস হয়ে উঠেছে।

তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছালাম তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির নেতা রাকিব তালুকদারের সঞ্চালানায় আরও বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম মন্ডল,যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ,তারাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছায়াদুল ইসলাম মন্ডল,মৎস্য জীবীদলের সদস্য সচিব শাকিব খান,শ্রমিকদলের যুগ্ম আহবায়ক ইসলাম উদ্দিন মেম্বার ও ইউনিয়ন যুবদল সভাপতি রায়হান প্রমূখ। এ সময় দোকানদার ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park