1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঠাকুরগাঁওয়ে বিজিবি‘র উদ্যোগে শীতবস্ত্র বিতরন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

ঠাকুরগাঁওয়ে বিজিবি‘র উদ্যোগে শীতবস্ত্র বিতরন

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩

 87 বার পঠিত

ঠাকুরগাও প্রতিনিধি>ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলার গোগর ঈদগা দারুচ্ছুন্নাত কওমী মাদরাসা মাঠে বিজিবির উদ্যোগে ৩ শতাধিক শীতার্ত ও দুস্থ নারী পুরুষ ও এতিমখানার বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

বুধবার ০৪ জানুয়ারি সকাল ১১ টায় শীতবস্ত্র বিতরন করেন বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।এ সময় ৫০ বিজিবি সেক্টরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপুর্বে সকালে রিজিয়ন কমান্ডার পীরগঞ্জ উপজেলার বড় গড়গাও এলাকায় বিজিবি সদস্যদের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন। উল্লেখ্য বুধবার সকালে বিজিবির মহাপরিচালক মেজর জেনারল শাকিল আহম্মদ হেলিকপ্তার যোগে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ডাকবাংলো মাঠে সকাল ৯ টায় অবতরন করার কথা ছিল কিন্তু বৈরী আবহাওয়ার কারনে মহাপরিচালক মহোদয় তার যাত্রা বাতিল করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park