1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুর জেলা ক্রিকেট হকারের আয়োজনে টি টেন ব্ল্যাস্ট ২০২১ ক্রিকেট খেলার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

পিরোজপুর জেলা ক্রিকেট হকারের আয়োজনে টি টেন ব্ল্যাস্ট ২০২১ ক্রিকেট খেলার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

 132 বার পঠিত


পিরোজপুর প্রতিনিধি >
পিরোজপুর জেলা ক্রিকেট হকারের আয়োজনে টি টেন ব্ল্যাস্ট ২০২১ ক্রিকেট খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বিকেলে সরকারী সোহরাওয়ার্দী কলেজ মাঠে জেলা ক্রিকেট হকারের আয়োজনে টি টেন ব্ল্যাস্ট ২০২১ ক্রিকেট খেলার ফাইনালে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল এমরান খাঁন, পিরোজপুর জেলা ক্রিকেট হকারের উপদেষ্টা কাজী জাহাঙ্গীর আলম, পিরোজপুর জেলা ক্রিকেট হকারের সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, ক্রিকেট হকারের সাধারণ সম্পাদক আল-আমিন সরদার।

খেলায় বিজনেস ওয়ারিয়র্স কে ৩ উইকেটে হারিয়ে কদমতলা ইলেভেন বিজয়ী হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় ফয়সাল, সেরা ব্যাটসম্যান লিংকন দে, সেরা বলার হয় আলী আজিম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park