1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠিতে নিহত গামের্ন্টসকর্মী রুবেলের পরিবারকে বিএনপির পক্ষে থেকে আর্থিক সহযোগিতা প্রদান - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব ফ্যাসিবাদের সঙ্গে জড়িত কবি, সাহিত্যিক ও সাংবাদিকদের বিচারের আওতায় আনা হবে: তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম পটুয়াখালী শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ মার্কিন ডলারের মান এক বছরের মধ্যে সর্বনিম্ন আমতলীতে যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত কারাম উৎসবে মেতেছে ওরাঁও সম্প্রদায় সংখ্যালঘুরা আমাদের আমানত: মির্জা ফখরুল

ঝালকাঠিতে নিহত গামের্ন্টসকর্মী রুবেলের পরিবারকে বিএনপির পক্ষে থেকে আর্থিক সহযোগিতা প্রদান

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

 15 বার পঠিত

ঢাকার সাভারে গত ০৫ আগষ্ট আওয়ামী লীগ সরকার পতনের পরে বের হওয়া আনন্দ মিছিলে পুলিশের গুলিতে নিহত ঝালকাঠির রাজাপুর উপজেলা উত্তর হাইলাকাঠী গ্রামের গামের্ন্টসকর্মী মো. রুবেল হোসেন এর পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল নিহত মো. রুবেল হোসেন এর বাবা মো. মালেক তালুকদারের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এ আর্থিক সহযোগিতা করা হয়েছে।

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল নিহত মো. রুবেল হোসেন এর কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নাসিম আকন সহ দলীয় নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলে। 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল বলেন,‘ আওয়ামী লীগ সরকার পতনের আন্দোলনে নিহত সকল শহীদদের পরিবারের খোঁজ খবর নিচ্ছে বিএনপি। এদের তালিকা করা হয়েছে। বিএনপির ক্ষমতায় আসলে এদের পরিবারকে পুনবাসন করা হবে। 

প্রসংগত, অষ্টম শ্রেনী পাশ করার পরে দারিদ্রতার কারনে আর লেখা পড়া করতে পারেনি রুবেল। বৃদ্ধ বাবা মো. মালেক তালুকদার কৃষক ও মা রহিমা বেগম গৃহীনি। তাই সংসার চালাতে তিন বছর পূর্বে ঢাকার সাভারের আশুলয়া এলাকায় সিকেডিএল নামের একটি গার্মেন্টসে আয়রন ম্যানের চুকুরী নেন রুবেল

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park