1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে রাজাপুরে সদস্য পদে এ্যাড. সঞ্জীব বিশ্বাসের মনোনয়ন পত্র সংগ্রহ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে রাজাপুরে সদস্য পদে এ্যাড. সঞ্জীব বিশ্বাসের মনোনয়ন পত্র সংগ্রহ

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

 98 বার পঠিত

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি>  আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠির রাজাপুর উপজেলায় সাধারণ সদস্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাভাপতি এ্যাডভোকেট সঞ্জীব বিশ্বাস।
বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা নির্বাচন কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সীর কাছ থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় জনপ্রতিনিধি ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সুত্রে জানাগেছে, আওয়ামী লীগের দুর্দিনে এ্যাডভোকেট সঞ্জীব বিশ্বাস বিভিন্ন সময় রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছারা উপজেলা যুবলীগ, উপজেলা আওয়ামী লীগের গুরুত্বত্বপূর্ন দায়িত্ব পালন করেন। জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বেও ছিলেন তিনি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সঞ্জিব বিশ্বাস বলেন, ‘ আমরা আওয়ামী লীগের দুর্দিনে দলের হাল ধরেছি। এজন্য অনেক মামলা হামলার শিকার হয়েছি। আমার নেতা জননেতা আমির হোসেন আমু এমপি মহোদয় যদি আমাকে জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সাধারণ সদস্য পদে মনোনয়ন দেন তাহলে আমি বিগত দিনের মত আগামীতেও দলের জন্য কাজ করব। এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করব।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park