1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ, সার বিতরণ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

জামালপুরে বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ, সার বিতরণ

শাহ আলী বাচ্চু
  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২

 111 বার পঠিত

জামালপুর প্রতিনিধি> জামালপুর সদর উপজেলা  চলতি  রবি মৌসুমে সরিষা, গম, ভুট্টা, মসুর, মুগ ও শীতকালীন পেঁয়াজ ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে জামালপুরে বিনামূল্যে বীজ, সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২১ নভেম্বর   বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজন এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা ইছাসমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, জামালপুর খামারবাড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা, জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

অনুষ্ঠানে  আরও বক্তব্য দেন শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী খান, তিতপল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,  শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ফনিসহ কৃষকরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছানোয়ার হোসেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park