1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে অনলাইন জার্নালিস্ট ক্লাব - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

জামালপুরে অনলাইন জার্নালিস্ট ক্লাব

শাহ আলী বাচ্চু
  • প্রকাশ সোমবার, ৬ মার্চ, ২০২৩

 115 বার পঠিত

ব্যুরো চীফ ময়মনসিংহ>জেলায় কর্মরত অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও স্বার্থ রক্ষার লক্ষ্যে জামালপুরে আত্মপ্রকাশ করেছে অনলাইন জার্নালিস্ট ক্লাব।

রবিবার (৫ মার্চ) রাত সাড়ে ৭টায় শহরের শ্যামলবাংলায় মূলধারার প্রিন্ট ও টেলিভিশন মাধ্যমের বাইরে শুধুমাত্র অনলাইনভিত্তিক সংবাদ মাধ্যমের সঙ্গে যুক্ত সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভার মাধ্যমে এ ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত হয়।

বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিমকে আহ্বায়ক ও পিবিএ’র স্টাফ রিপোর্টার রাজন্য রুহানিকে সদস্য সচিব করে ১১ সদস্যদের আহ্বায়ক কমিটি গঠিত হয়। কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক দেশের কথার সাংবাদিক শাহ্ আলী বাচ্চু ও বাংলা ট্রিবিউনের সাংবাদিক বিশ্বজিৎ দেব। সদস্যরা হলেন ডেইলি বাংলাদেশের সাংবাদিক দেলোয়ার হোসেন, লাইভ নিউজ ২৪ বিডির সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তা, সময়ের কণ্ঠস্বরের সাংবাদিক রকিব হাসান নয়ন, সিএনআইয়ের সাংবাদিক ইমরান মাহমুদ, বিডিনিউজ টাইমসের সাংবাদিক সাকিব আল হাসান নাহিদ, ভি নিউজ বিডির সাংবাদিক মো. আলমগীর, সকালের আলোর সাংবাদিক এসএম হোসাইন আছাদ।

তথ্যপ্রযুক্তি অবাধের এই যুগে এবং বর্তমান সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সহায়ক শক্তি হিসেবে এই ক্লাব কাজ করার অঙ্গীকার করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park