1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে মোবাইল ফোন চুরির মামলা - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু অপরাধের শাস্তি ব্যক্তি পাবে,প্রতিষ্ঠান নয়: উপদেষ্টা আসিফ রাষ্ট্রপতি অপসারণ ইস্যুতে কোন সিদ্ধান্ত জানায়নি বিএনপি নিষিদ্ধ ছাত্রলীগ মিছিল করলেই  ব্যবস্থা: আইজিপি ফেব্রুয়ারি মাসে ২০২৫ সালে পবিত্র রমজান মাস শুরু হতে পারে সারজিস এর বক্তব্য শেষে বেরোবি ছাত্রদল ও রংপুর জেলা সমন্বয়দের হাতাহাতি; ম্যাজিস্ট্রেটের গাড়িতে পালালেন জেলা সমন্বয়ক ইবির সাদ্দাম হোসেন হলে প্রভোস্টের সাথে শিক্ষার্থীদের মতবিনিময় ছাত্ররাজনীতি নিষিদ্ধ নাকি সংস্কার?  নাগেশ্বরীতে আজান দেওয়া অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু ছাত্রলীগের পর এখন নিষিদ্ধ হওয়ার ঝুঁকিতে রয়েছে আওয়ামী লীগ

ছাত্রলীগের সাবেক সভাপতির বিরুদ্ধে মোবাইল ফোন চুরির মামলা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

 23 বার পঠিত

বৈষম্যবিরোধী ছাত্রদের মিছিলে হামলা, মোবাইল ফোন চুরি ও ভাঙচুরের অভিযোগে সদ্য নিষিদ্ধ ঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের বিরুদ্ধে কুড়িগ্রামে মামলা হয়েছে।

শুধু শোভন নয়, তার পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিরাজসহ আওয়ামী লীগের ৫২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৩ অক্টোবর কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানায় মামলাটি করেছেন ৪ আগস্ট সরকার পতনের মিছিলে হামলায় আহত ছাত্র রিয়াদের পিতা আব্দুল কুদ্দুস। সে উত্তর তিলাই গ্রামের বাসিন্দা এবং জামায়াতে ইসলামীর একজন সক্রিয় সদস্য।

মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিরাজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাকিনুল হক চৌধুরী ছোটনসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মীদের নাম রয়েছে।

আওয়ামী লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, আসাদুজ্জামান আসাদ, মাইনুল ইসলাম লিটন, জাতীয় পার্টি সমর্থিত সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনও আসামির তালিকায় রয়েছেন।

এ মামলায় ইতোমধ্যে মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ডের উপজেলা সভাপতি মোহাম্মদ আলী মুকুল, আব্দুর রহিম, ছাত্রলীগের আশরাফুল ও শাহীন আলমকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে- বিবাদীরা গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে আসার সময় দুই দফা হামলা চালিয়ে বাদীর ছেলে রিয়াদসহ কয়েকজন ছাত্রকে আহত করে এবং ৫টি মোবাইল ফোন চুরি ও মিছিলে ব্যবহৃত মাইক ভাঙচুর করে।

এ ব্যাপারে মামলার বাদী আব্দুল কুদ্দুসের সঙ্গে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

জামায়াতে ইসলামীর উপজেলা আমির আনোয়ার হোসেন জানান, আব্দুল কুদ্দুসের ছেলে আহত হওয়ার কারণে অভিভাবক হিসেবে উনি মামলা করেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তের আলোকে দলীয় ভূমিকা নির্ধারণ করা হবে।

এসআই আশরাফুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ২৪ অক্টোবরের এ মামলায় আওয়ামী লীগের ৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park