1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চাটখিলে খোয়াজের ভিটি ফাজিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

চাটখিলে খোয়াজের ভিটি ফাজিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

মোঃ মনির হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

 92 বার পঠিত

ঐতিহ্যবাহী খোয়াজের ভিটি ফাজিল ডিগ্রি মাদ্রাসার জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই ও টিপিন বক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা ১০ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে মাদ্রাসা মাঠে প্রভাষক হান্নান সাকুরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সাজ্জাদ হায়দার সোহেল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। 

বিশেষ অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মাহাবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, প্রভাষক আলমগীর হোসেন। 

আরও উপস্থিতি ছিলেন চাটখিল থানা তদন্ত কর্মকর্তা আবু জাপর, শাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ খোকন, আওয়ামী লীগের নেতা হারুনুর রসীদ প্রমূখ। 

আলোচনা শেষে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ১৫শ টি ছাত্রছাত্রীদের  বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও টিফিন বক্স বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park