1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ বিড়ম্বনার শিকার আরোহী - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ বিড়ম্বনার শিকার আরোহী

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ সোমবার, ২৭ মার্চ, ২০২৩

 114 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রাম আরডিআরএসের দাশেরহাট শাখার কর্মী লুৎফর রহমান এবং শাখা ম্যানেজার মারুফা আক্তার বিশেষ কাজে কাঁঠালবাড়ী ইউনিয়নের দাশের হাট অফিস শাখা থেকে রোববার সকাল ১০টার দিকে অফিসের মোটরসাইকেল যোগাযোগে কুড়িগ্রাম শহরে আসছিলেন।পথে শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফনা তুলে আছে।   তাৎক্ষনিক মোটরসাইকেলটি দাঁড় করিয়ে তারা নেমে পড়েন।এসময় সাহস করে মোটরসাইকেল চালক লুৎফর রহমান ছবিও তুলেন।

তারা জানান, এঘটনা জানাজানি হলে রাস্তায় যানজটের সৃষ্টি হয়। উৎসুক জনতার আগমনে সাপটি  গাড়ির ভিতরে ঢুকে পড়ে। মোটরসাইকেলটি কলেজ মোড় এলাকার আইনুল মেকারের দোকানে নিলে সেখানেও জনসমাগম হয়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেলটি মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি।পরে  উৎসুক জনতা সাপটিকে তাৎক্ষণিক মেরে ফেলে।

আরডিআরএস দাশের হাট শাখার ম্যানেজার মারুফা আক্তার বলেন, জীবনের ঝুকি নিয়ে আমাদের সব সময় কাজ করতে হয়। এতবড় ঝুঁকিতে পড়তে হবে কখনো তা স্বপ্নেও ভাবিনি। আল্লাহর অশেষ রহমতে বেঁচে গেছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park