1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঘাসিরচর সর্বসেবা সংগঠনের উদ্যেগেওয়াজ মাহফিলে অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

ঘাসিরচর সর্বসেবা সংগঠনের উদ্যেগেওয়াজ মাহফিলে অনুষ্ঠিত 

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

 113 বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ঘাসিরচর সর্বসেবা সংগঠনের উদ্যেগে সকল কবরবাসীদের আত্মার মাগফেরাত কামনায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে ষাসিরচর বায়তুল মামুর জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান বক্তার বয়ান রাখেন, সু-মধুর কন্ঠস্বর, তরুণ বক্তা, মোফাচ্ছেরে কোরআন হযরত মাওলানা হাবিবুর রহমান ক্বাফী।

বিশেষ বক্তার  বয়ান রাখেন- দূর্গাপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হযরত মাওলানা হাফেজ খালেদ সাইফুল্লাহ ও ছেংগারচর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা তাজুল ইসলাম জিহাদী।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোজ্জাফর হোসেন শিকদার ও পরিচালনা করেন – ষাসিরচর বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল লতিফ।

উক্ত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন – বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মো. রাশেদুল হাসান (চাঁদ)। বিশেষ অতিথির বক্তব্য দেন – বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব দেলোয়ার হোসেন,  দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুজ্জামান সরকার দুলাল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যাবসায়ী ও সমাজ সেবক নূরে আলম শিকদার,ষাসিরচর সর্বেসেবা সংগঠনের  সভাপতি আবুল কাসেম প্রধান,সহ সভাপতি সজিব মিয়াজি পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মিয়াজি, ধর্ম বিষয়ক সম্পাদক শামিম মিয়াজী,, সদস্য এম রাসেল রহমান, অন্যান্য সদসয়সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park