1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ছোটন বিশ্বাস
  • প্রকাশ রবিবার, ১৭ মার্চ, ২০২৪

 54 বার পঠিত

জাতির পিতার ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

শনিবার দুপুরে খাগড়াছড়ির  গুইমারা সরকারী কলেজ মাঠে বিতরণ ও ফ্রি চিকিৎসা দেয়া হয়।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম।

এ সময় লক্ষীছড়ি  জোন  কমান্ডার লে. কর্নেল এএইচএম জুবায়ের,  মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. কর্ণেল মো. কামরুল হাসান, রিজিয়নের স্টাফ অফিসার মেজর খালেদ মোহাম্মদ সালাউদ্দিন, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩শ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী, চিকিৎসা সেবা, ১০ পরিবারকে সোলার প্যানেল, ২০ পরিবারকে সেলাই মেশিন, ১০ পরিবারকে ঢেউটিন, ৫০ টি পরিবারকে চিকিৎসা জন্য আর্থিক সহযোগীতা ও ১০ টি, মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়।

 এসময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম জানান, আমরা সবসময় পাহাড়ে  জনগণের সেবায় সবসময় পাশে আছি। 

গুইমারা রিজিয়ন যেকোন পরিস্থিতিতে আর্তমানবতার সেবাই তাৎক্ষনিক সহায়তায় সর্বক্ষণ পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। পাহাড়ে বসবাসরত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের  সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এরুপ উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park