1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গাড়ি ঠিক করতে গিয়ে কিডন্যাপ অভিনেত্রী হিমি - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

গাড়ি ঠিক করতে গিয়ে কিডন্যাপ অভিনেত্রী হিমি

বিনোদন ডেস্ক
  • প্রকাশ সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

 149 বার পঠিত

দুই কর্মচারী নিয়ে রাজধানীর একটি গাড়ি সারানোর গ্যারেজ চালান কুরবান। পৈত্রিক সূত্রে পাওয়া এই গ্যারেজটির নাম লাল বাত্তি! কুরবানের বাবার আমলে এটির বেশ নাম-ডাক থাকলেও ছেলের বদৌলতে সেই গ্যারেজের বর্তমান পরিস্থিতি লাল বাত্তি জ্বলে ওঠার মতোই! এমন যখন পরিস্থিতি, তখন সেই গ্যারেজে গাড়ি ঠিক করাতে আসেন নিশি।

যথারীতি ঠিক করতে গিয়ে তার গাড়ির ভালো ইঞ্জিন নষ্ট করে ফেলে কোরবান মিস্ত্রি! মূলত কুরবান ও নিশির গল্পটা শুরু হয় এখান থেকে। ঘটতে থাকে একের পর এক বিস্ময়কর ঘটনা। এমনই এক গল্প নিয়ে জুবায়ের ইবনে বকর নির্মাণ করে ঈদের বিশেষ নাটক ‘লাল বাত্তি’। এতে বকর চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর আর নিশি চরিত্রে জান্নাতুল সুমাইয়া হিমি।

চলতি সময়ে যে দুজন জুটি বেঁধে সর্বোচ্চ ভিউ পাচ্ছেন ইউটিউবে। সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকটি প্রসঙ্গে হিমি বলেন, যথারীতি মজার আরেকটি গল্পে কাজ করলাম। গ্যারেজের গল্প। ফলে কাজ করতে গিয়ে প্রচুর কালি লেগেছে গায়ে। কিন্তু কাজটি আমরা আনন্দ নিয়ে করেছি। আশা করছি দর্শকরা নতুন কিছু পাবেন।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, আসছে ঈদের বিশেষ আয়োজনে সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘লাল বাত্তি’।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park